ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘জীবনের বিনিময়ে হলেও ভোট চোরদের প্রতিরোধ করতে হবে’

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ৩ অক্টোবর ২০২৩  
‘জীবনের বিনিময়ে হলেও ভোট চোরদের প্রতিরোধ করতে হবে’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ‘ভোট চুরির প্রকল্প শেখ হাসিনার একমাত্র ভরসা। তার এই প্রজেক্টে আছে কিছু দুর্নীতিবাজ কর্মকর্তা, দুর্নীতিবাজ পুলিশ ও দুর্বৃত্ত ব্যবসায়ীরা। এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। জীবনের বিনিময়ে হলেও ভোট চোরদের প্রতিরোধ করতে হবে।’

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে বিএনপির ফরিদপুর বিভাগীয় রোডমার্চ উপলক্ষে শহরের রাজবাড়ী রাস্তার মোড়ে (বঙ্গবন্ধু স্কয়ার) অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এক দফা দাবিতে সারা দেশে বিভাগীয় রোডমার্চের অংশ হিসেবে আজ সকাল ১১টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ থেকে এ রোডমার্চ শুরু হয়।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, এই সরকারের ওপর আমেরিকা ভিসা স্যাংসন দিয়েছে। তাতেই তাদের কম্পন শুরু হয়ে গেছে। এরপর বাংলাদেশের মানুষের ওপর যে ভিসানীতি আসবে সেটি আরো কঠিন হবে। 

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুকের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- দলের ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহ মো. আবু জাফর, বিএনপির কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, জেলা বিএনপির আহ্বায়ক মোদাররেস আলী ঈসা, মহিলা দলের যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ আহমেদ প্রমুখ।

সভা শেষে বিকেল সাড়ে ৩ টার দিকে বিএনপির লংমার্চটি শরিয়তপুরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে।

তামিম/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়