ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

নোয়াখালীতে নববধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৫, ৫ অক্টোবর ২০২৩   আপডেট: ২২:৫০, ৫ অক্টোবর ২০২৩
নোয়াখালীতে নববধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার

ফাইল ফটো

নোয়াখালীর সেনাইমুড়ী থেকে রহিমা আক্তার সুমি (১৯) নামের এক নববধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রহিমা আক্তার সুমি জেলার চাটখিল উপজেলার উত্তর রামনারায়ণপুর এলাকার মো. ইসমাইল হোসেনের মেয়ে ও কুমিল্লার মুরাদনগর উপজেলার মো. ইউসুফের স্ত্রী।

নিহতের বড় ভাই আরাফাত বলেন, সুমি স্বামীর সঙ্গে সেনাইমুড়ী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে একটি বাসা ভাড়া নিয়ে থাকত। প্রায় পাঁচ মাস আগে প্রেম করে দুজনে বিয়ে করে। গত দুইদিন ফোন বন্ধ পাওয়ায় আজ বিকেলে বোনের বাসায় গিয়ে দেখি, দরজায় তালা ঝুলানো। এ সময় ঘরের ভেতর থেকে পচা দুর্গন্ধ বের হচ্ছিল।

তিনি আরও বলেন, বাড়ির মালিকের সহায়তায় সোনাইমুড়ী থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের বাথরুম থেকে সুমির অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। গত মঙ্গলবার সর্বশেষ সুমির সঙ্গে পরিবারের যোগাযোগ হয়। ধারণা করা হচ্ছে, ওই দিনের কোনও এক সময় সুমিকে হত্যা করে তার স্বামী পালিয়ে গেছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

সুজন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়