ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

পৌরসভার রাস্তার মাঝখানে পানির পাম্প বসালেন যুবলীগ নেতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ৬ অক্টোবর ২০২৩   আপডেট: ১৭:২৮, ৬ অক্টোবর ২০২৩
পৌরসভার রাস্তার মাঝখানে পানির পাম্প বসালেন যুবলীগ নেতা

ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলামের বিরুদ্ধে পৌরসভার রাস্তার মাঝখানে পানির পাম্প বসানোর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যা থেকে জেলা শহরের পাইকপাড়া ব্যাংক কলোনি রাস্তায় এ পাম্প বসানো শুরু করেন তিনি।

সরেজমিনে দেখা যায়, ব্যাংক কলোনির রাস্তার দুই পাশ বন্ধ করে রাখা হয়েছে। যুবলীগ নেতা জরিরুল ইসলামের বাড়ির সামনে রাস্তার অংশ ভেঙে ফেলা হয়েছে। মিস্ত্রিরা বাঁশ স্থাপন করে সাব-মার্সিবল পাম্প বসাচ্ছেন। এতে ওই সড়ক দিয়ে রিকশা ও পথচারীদের চলাচল বন্ধ রয়েছে।

পৌরসভা সূত্র জানায়, জরুরি প্রয়োজনে পৌরসভার মালিকানাধীন রাস্তার অংশ ভাঙতে চাইলে আবেদন করতে হয়। পাশাপাশি ব্যাংকে নির্দিষ্ট অংকের টাকা জমা দিতে হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে সরেজমিন তদন্ত করে যৌক্তিক মনে হলে পৌর কর্তৃপক্ষ অনুমোদন দেবে। কিন্তু জেলা যুবলীগ নেতা কোনো আবেদন করেননি।

এ বিষয়ে জেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম বলেন, পাম্প বসাতে আমি স্থানীয় পৌরসভার কাউন্সিলরের অনুমতি নিয়েছি।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ মো. মাহফুজ মিয়া বলেন, উনি আমাকে বলেছিলেন পাম্প বসাবে, কিন্তু আমি অনুমতি দিইনি। বলেছি, অনুমতি দেওয়ার আমি কেউ না। পৌরসভায় নিয়ম অনুযায়ী আবেদন করতে হবে।

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী সুমন দত্ত বলেন, ব্যাংক কলোনি এলাকায় রাস্তা ভাঙার জন্য কোনো অনুমতি নেওয়া হয়নি। রাস্তা ভাঙার অনুমতি দেওয়ার কাউন্সিলর কেউ না। এজন্য আবেদন করলে সুনির্দিষ্ট নিয়ম আছে। ঘটনাস্থলে আমাদের লোক পাঠানো হয়েছে। কাজ বন্ধ রাখতে বলা হয়েছে।

রুবেল/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়