ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

টাইগারদের শুভেচ্ছা জানিয়ে বাগেরহাটে বর্ণাঢ্য শোভাযাত্রা

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৩, ৭ অক্টোবর ২০২৩  
টাইগারদের শুভেচ্ছা জানিয়ে বাগেরহাটে বর্ণাঢ্য শোভাযাত্রা

বাগেরহাটের ক্রিকেট ভক্তরা শোভাযাত্রার মাধ্যমে বিশ্বকাপে অংশগ্রহনকারী বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়েছেন। শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে স্থানীয় ব্যবসায়ী রাজু আহমেদের উদ্যোগে শহরের রুপা চৌধুরী পৌরপার্ক এলাকা থেকে এই শোভযাত্রাটি বের হয়। এটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় পৌর পার্কে এসে শেষ হয়।

শোভাযাত্রায় বাংলাদেশের পতাকা ও জাতীয় দলের টি শার্ট গায়ে সহস্রাধিক ক্রিকেট ভক্তারা অংশগ্রহণ করেন। মোটরসাইকেল, প্রাইভেট কার ও ছাদখোলা পিকআপেও ভক্তদের সরব অংশগ্রহণ ছিল। পরে রুপা চৌধুরী পৌর পার্কে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম পেসার রুবেল হোসেন উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:

টাইগার ভক্তদের উদ্দেশ্যে রুবেল হোসেন বলেন, বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি আমার দুর্বলতা ও আন্তরিকতা অনেক বেশি। এবার বিশ্বকাপে আমাদের দলের ভালো করার সম্ভাবনা রয়েছে। শোভাযাত্রার আয়োজক ও অংশগ্রহনকারীদের উৎসাহ দিতেই আমি এখানে এসেছি। সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা জানাই। আশাকরি বাংলাদেশ ক্রিকেট দল এবার ভালো করবে।

শোভাযাত্রার আয়োজক ব্যবসায়ী রাজু আহমেদ বলেন, বাংলাদেশ দলকে ভালোবেসেই আমি এই আয়োজন করেছিলাম। আমার আহ্বানে সারা দিয়ে ক্রিকেট ভক্তরা এসেছিলেন। জাতীয় দলের কৃতি ক্রিকেটার ও বাগেরহাটের সন্তান পেসার রুবেল হোসেনও এসেছিলেন। সবাই খুবই আন্তরিকতার সঙ্গে শোভাযাত্রায় অংশ নেন। আমি সবাইকে ধন্যবাদ জানাই।

শহিদুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়