ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

গাজীপুরে প্রকৌশলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ৮ অক্টোবর ২০২৩   আপডেট: ১৬:১৮, ৮ অক্টোবর ২০২৩
গাজীপুরে প্রকৌশলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফাইল ফটো

গাজীপুরের শ্রীপুরে রনি শেখ (২৬) নামের এক সহকারী প্রকৌশলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৮ অক্টোবর) দুপুরে উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের নাইস ফেব্রিক্স প্রসেসিং লিমিটেড কারখানার ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রনি শেখ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের মো. জয়নাল আবেদীন হাজারীর ছেলে। তিনি নাইস ফেব্রিক্স প্রসেসিং লিমিটেড কারখানার সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

নাইস ফেব্রিক্স প্রসেসিং লিমিটেড কারখানার ব্যবস্থাপক রবিউল ইসলাম বলেন, যে ঘরের বারান্দায় রনির মরদেহ পাওয়া গেছে, সেই রুমে রনিসহ আরও ৭ জন কর্মকর্তা থাকতেন। সকালে ঘুম থেকে উঠে যে যার মতো কর্মস্থলে যোগ দেন। এর কিছুক্ষণ পর একজন ঘরের বারান্দার দরজা চাপানো দেখে দরজা খুলে রনির ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরবর্তীতে আমাকে জানালে পুলিশে খবর দেই।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কারখানার ভেতর থেকে এক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আপাতত এটা আত্মহত্যা বলে মনে হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, আপাতত আত্মহত্যা বলে মনে হচ্ছে। আমরা বিষয়টি যাচাই-বাছাই করে দেখছি।

রফিক/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়