ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

রোহিঙ্গা ক্যাম্পে ফের গোলাগুলি, নিহত ২

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ৯ অক্টোবর ২০২৩   আপডেট: ১৫:৫৬, ৯ অক্টোবর ২০২৩
রোহিঙ্গা ক্যাম্পে ফের গোলাগুলি, নিহত ২

ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ার ইরানী পাহাড় ও বালুরমাঠ ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) দুই জন নিহত হয়েছেন।

সোমবার (৯ অক্টোবর) বেলা ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক মোহাম্মদ ইকবাল।

নিহতরা হলেন-উখিয়ার কুতুপালংয়ের বালুরমাঠ ক্যাম্পের সাকিবুল হাসান ওরফে সানাউল্লাহ (৩৩) ও ইরানী পাহাড় ক্যাম্পের আহমেদ হোসেন (৩৬। তারা দুজনই আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির সক্রিয় সদস্য বলে দাবি আইশৃঙ্খলা বাহিনীর।

১৪ এপিবিএন অধিনায়ক মোহাম্মদ ইকবাল জানান, সোমবার ভোরে উখিয়ার ইরানী পাহাড় ও বালুরমাঠ ক্যাম্পে পৃথকভাবে প্রতিপক্ষের লোকজন আরাকান রোহিঙ্গা স্যালুভেশন আর্মির সদস্যদের ওপর গুলিবর্ষণ করে। এতে সানাউল্লাহ ও আহমেদ হোসেন গুলিবিদ্ধ হয়ে মারা যান।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে ও বুধাবর (৪ অক্টোবর) ভোরে উখিয়ায় রোহিঙ্গাদের ক্যাম্পে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) ও রোহিঙ্গা সলিডারিটি অর্গেনাইজেশনের (আরএসও) সংঘর্ষে ২ জন নিহত হয়।

গত কয়েক মাস ধরে ক্যাম্পে সক্রিয় রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশন (আরএসও)। তাদের সঙ্গেই সংঘর্ষে প্রাণ গেছে অর্ধ-শতাধিক আরসা সদস্যের।

/তারেকুর/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়