ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

মুন্সীগঞ্জে দুই গৃহবধূ খুন

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৫, ৯ অক্টোবর ২০২৩   আপডেট: ১৪:৩৮, ৯ অক্টোবর ২০২৩
মুন্সীগঞ্জে দুই গৃহবধূ খুন

মুন্সীগঞ্জে একই রাতে দুই গৃহবধূ খুন হয়েছেন। একটি মুন্সীগঞ্জের সিরাজদিখানে, অপরটি মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নে।

মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাদিয়া (২৫) নামে এক গৃহবধূকে স্বামীর বিরুদ্ধে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (৮ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার বাসাইল ইউনিয়নের সতুরচর গ্রামে এই ঘটনাটি ঘটে।

সিরাজদিখান থানা পুলিশ ও  বাসাইল ইউপি চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম জানান, সিরাজদিখানে সতুরচর গ্রামের  কুয়েতে প্রবাসী মো. মিজান (৩০)ও তার স্ত্রী সাদিয়ার দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। রোববার রাত সাড়ে ১১ টার দিকে স্ত্রীকে মারধর করে এক পর্যায় স্ত্রীর গলায় গামচা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এলাকাবাসী খবর দিলে রাতেই মিজানকে আটক করে পুলিশক। মিজান বাসাইল ইউনিয়নের সতুরচর গ্রামের মৃত ইমরান হোসেনের পুত্র ।

সিরাজদিখান থনার ওসি মো.মুজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্বামী মিজান প্রায় দুই মাস আগে কুয়েত থেকে ছুটিতে বাড়ি আসে। স্বামী-স্ত্রী দুজনের মধ্যেই বনাবনি ছিল না। পারিবারিক কলহের কারণেই স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘাতক স্বামী মিজানকে রাতেই আমরা আটক করেছি। মামলার প্রক্রিয়া চলছে।

অপরদিকে মুন্সীগঞ্জের চরকেওয়ার ইউনিয়নের বাঘাইকান্দি এলাকায় রোমানা আক্তার নামে এক গৃহবধূ খুন হয়েছেন। তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী নাদিম হোসেনের বিরুদ্ধে।

রোববার (৯ নভেম্বর) দিবাগত রাত ২ টার দিকে এ ঘটনা ঘটে। 

রোববার রাতে রক্তাক্ত অবস্থায় রোমানাকে উদ্ধার করে স্বজনরা দ্রুত মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত নাদিম হোসেনের মা ও বোনকে আটক করেছে পুলিশ।

নিহত রোমানা আক্তার মুন্সীগঞ্জ সদরের বাঘাইকান্দি এলাকার রুহুল আমিনের মেয়ে। 

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল হাসান জানান, পারিবারিক তুচ্ছ ঘটনায় স্বামী নাদিম হোসেন তার স্ত্রী রোমানা আক্তারকে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাদিম হোসেনের মা-আসমা বেগম ও বোন আঁখি বেগমকে আটক করা হয়েছে। ঘটনায় ব্যবহৃত ছুরি ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শেখ মোহাম্মদ রতন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়