ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মাঠে থেকে মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪০, ৯ অক্টোবর ২০২৩   আপডেট: ১৪:৪৩, ৯ অক্টোবর ২০২৩
মাঠে থেকে মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

কুষ্টিয়ার কুমারখালীতে এক ব্যক্তিকে মুঠোফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ মাঠের মধ্য থেকে রুবেল (২১) নামে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে।

সোমবার (৯ অক্টোবর) সকাল ১০টায় কুষ্টিয়ার কুমারখারী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হাসিমপুর এলাকার রাস্তার পাশের একটি মাঠ থেকে মরদেহ উদ্ধার করে কুমারখালী থানা পুলিশ।

নিহত রুবেল কুমারখারী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হাসিমপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন ঘোড়ার গাড়ি চালক।

নিহতের মা পপি খাতুন অভিযোগ করে বলেন, ‘গতকাল রোববার সন্ধ্যায় বৌমা অসুস্থ বলে তার মেজো ভাই মিঠু শেখ ফোন করে আমার ছেলে রুবেলকে ডেকে নিয়ে যান। তারা আমার ছেলেকে মেরে ফেলে রেখে গেছে।’ তবে এ বিষয়ে রুবেলের শশুরবাড়ির কারো বক্তব্য পাওয়া যায়নি।

পারিবারিক সূত্রে জানা যায়, রুবেলের প্রথম স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর এক বছর আগে কুমারখালীর শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামের মেজবার শেখের মেয়ের সাথে রুবেলের বিয়ে হয়। রোববার রাতে রুবেল তার শশুর বাড়িতে যায়। গিয়ে দেখে তার স্ত্রী একটি মৃত সন্তান প্রসব করেছেন। পরে সকালে রুবেলের মরদেহ পড়ে আছে বলে পরিবারের লোকজন জানতে পারে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, সকালে স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। এছাড়া রুবেলের শশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

/কাঞ্চন কুমার/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়