ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

গাইবান্ধায় ইউপি সদস্য হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৬, ৯ অক্টোবর ২০২৩  
গাইবান্ধায় ইউপি সদস্য হত্যা: প্রধান আসামি গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত আসামি পাপুল আকন্দ

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার বেতকাপা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মিয়াকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি পাপুল আকন্দকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৯ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন। 

ওসি আরজু মোহাম্মদ জানান, গতকাল রোববার রাতে রাজধানীর মিরপুর এলাকা থেকে র‍্যাব-১০ এর সহযোগিতায় পাপুলকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত পাপুল গ্রেপ্তার এড়াতে নিজের চুল-দাঁড়ি কেটে চেহারায় পরিবর্তন এনেছিলেন।

নিহত বাদশা মিয়া বেতকাপা ইউনিয়নের পূর্ব নয়নপুর গ্রামের মোসলেম আকন্দ ভোলার ছেলে। তিনি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন।

প্রসঙ্গত, পলাশবাড়ি উপজেলার বেতকাপা ইউনিয়নে রাতে চুরি আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় স্থানীয়রা কয়েকজন যুবককে প্রহরী হিসেবে নিয়োগ দেন। সেসময় বলা হয়, বিনা প্রয়োজনে রাত ১০টার পর বাড়ির বাইরে কাউকে অবস্থান করতে দেওয়া হবে না। কিন্তু গত ২৫ সেপ্টেম্বর রাত ১১টার দিকে একই গ্রামের মোসলেম আকন্দ ভোলার ছেলে পাপুল আকন্দের পথরোধ করেন খায়রুল নামের এক প্রহরী। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

খবর পেয়ে বিষয়টি মিমাংসার জন্য এগিয়ে যান ইউপি সদস্য বাদশা মিয়াসহ অন্যরা। এ সময় বাদশা মিয়ার সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন পাপুল। এক পর্যায়ে পাপুল তার হাতে থাকা ছুরি দিয়ে বাদশা মিয়াকে এলোপাথারি আঘাত করেন। এসময় স্বপন ও সবুজ নামের দুই ভাই এগিয়ে গেলে তাদেরকেও ছুরিকাঘাত করে পালিয়ে যান পাপলু। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন।

মাসুম/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়