ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে ভাঙ্গায় মানুষের ঢল

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ১০ অক্টোবর ২০২৩   আপডেট: ১৩:০৯, ১০ অক্টোবর ২০২৩
প্রধানমন্ত্রীর আগমন ঘিরে ভাঙ্গায় মানুষের ঢল

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ফরিদপুরের ভাঙ্গায় মানুষের ঢল নেমেছে। প্রধানমন্ত্রীর বক্তব্য শুনতে কড়া রোদেও কানায় কানায় পূর্ণ হয়েছে স্টেডিয়াম।

মঙ্গলবার (১০ অক্টোবর) মাওয়াতে পদ্মা সেতুর উপর দিয়ে ট্রেন চলাচলের উদ্বোধন শেষে ভাঙ্গাতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দুপুর ২টায় ভাঙ্গা উপজেলার ডা. আবু ইউসুফ স্টেডিয়ামে জনসভায় আসবেন প্রধানমন্ত্রী। 

তাই প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মঙ্গলবার ভোর থেকে মানুষের ঢল আসতে শুরু করে ভাঙ্গাতে। প্রধানমন্ত্রীকে একনজর দেখার জন্য দুর থেকে ছুটে আসছে তারা। এ অঞ্চলের মানুষ তার প্রতি ভালবাসা জানাতে মিছিল আর স্লোগানে স্লোগানে স্টেডিয়ামে জড়ো হচ্ছেন।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামিম হক-এর সভাপতিত্ত্বে স্থানীয় দলীয় নেতাকর্মীরা সকাল থেকে জনসভায় বক্তব্য রাখছেন।

জেলার নয়টি উপজেলা ছাড়াও আশে পাশের জেলা, উপজেলা থেকে নেতাকর্মীরা ভাঙ্গায় এসেছে। সকাল থেকে চলমান জনসভায় স্থানীয় নেতারা বক্তব্যে জানান, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকলকে কাজ করতে হবে। আর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তার নির্দেশনা অনুযায়ী ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছেন বক্তারা।

পদ্মাসেতু উদ্বোধনের পর আজ ঢাকার সাথে ট্রেন চলাচলের পথ উন্মোচন হলো। এখন থেকে এঅঞ্চলের মানুষ ট্রেনে করে নিরাপদে ও সাশ্রয়ে আসা যাওয়া করতে পারবেন।

তামিম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়