ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

বাগেরহাটে প্রতারণার দায়ে স্বর্ণের দোকানকে জরিমানা

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ১০ অক্টোবর ২০২৩   আপডেট: ১৬:২৪, ১০ অক্টোবর ২০২৩
বাগেরহাটে প্রতারণার দায়ে স্বর্ণের দোকানকে জরিমানা

স্বর্ণের ক্যারেটে প্রতারণার অভিযোগে বাগেরহাটে চম্পা জুয়েলার্স নামে একটি দোকানকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে ভোক্তার অভিযোগের প্রেক্ষিতে শহরের কর্মকার পট্টি এলাকার ওই জুয়েলারি দোকানে অভিযান চালিয়ে জরিমানার আদেশ দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাগেরহাটের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান। 

এছাড়া, একই দিন শহরের সোনাতলা এলাকায় অভিযান চালিয়ে নোংরা পরিবেশে খাবার তৈরির অপরাধে হালাল ফুড ও কেক শপ নামে দুটি প্রতিষ্ঠানকে তিন হাজার টাকা করে মোট ছয় হাজার টাকা জরিমানা করা হয়। 

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাগেরহাটের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান বলেন, একজন ভোক্তার অভিযোগ  প্রমাণিত হওয়ায় চম্পা জুয়েলার্স নামের স্বর্ণের দোকানকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় অভিযোগকারীকে জরিমানার ২৫ শতাংশ হিসাবে ১২৫০ টাকা বুঝিয়ে দেওয়া হয়। পাশাপাশি ক্রেতার ইচ্ছায় তার ক্রয়মূল্য ৩৯০০ টাকা ফেরত দেওয়া হয়েছে। 

আরো পড়ুন:

তিনি আরও জানান, নোংরা পরিবেশে খাবার তৈরির অপরাধে হালাল ফুড এবং কেক শপ নামের আরও দুটি প্রতিষ্ঠানকে তিন হাজার করে মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

শহিদুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়