ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কলেজ ছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ এসআইয়ের বিরুদ্ধে

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩১, ১০ অক্টোবর ২০২৩  
কলেজ ছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ এসআইয়ের বিরুদ্ধে

অভিযুক্ত এসআই আসিফ আহমেদ

রাজবাড়ীতে এক কলেজ ছাত্রের পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ উঠেছে বিনোদপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আসিফ আহমেদের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী সোমবার (৯ অক্টোবর) পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। 

অভিযোগকারীর নাম রিফায়াত ইবনে রইস আরাফ। তিনি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের নূরপুর এলাকার মো. রইচ উদ্দিন বাবুর ছেলে। 

অভিযোগকারী রিফায়াত ইবনে রইস আরাফ জানান, গত রোববার রাত ১২টা ৪০ মিনিটে শিক্ষা সফর শেষে তার বড় ভাই রিয়াসাত-ইবনে-রইস সামিট শহরের মুরগির ফার্ম বাসস্ট্যান্ড আসেন। আরাফ তার ভাইকে মোটরসাইকেলে করে নুরপুরের বাড়িতে নিয়ে আসেন। বাসায় এসে তার ভাই বলেন তার ল্যাপটপ ও একটি ব্যাগ বাস স্ট্যান্ডে ফেলে এসেছেন। তখন আরাফ মোটরসাইকেল নিয়ে মুরগির ফার্ম বাসস্ট্যান্ডে যান ব্যাগ আনতে। ব‍্যাগটি নিয়ে ফেরার সময় রাজবাড়ীর ইয়াসিন স্কুল সংলগ্ন ২ নম্বর রেলগেটে পুলিশ আরাফের মোটরসাইকেলের গতিরোধ করে। সে সময় এসআই আসিফ আহমেদ, কনস্টেবল জাহাঙ্গীর, কনস্টেবল সুকান্ত মিলে আরাফকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। এরই এক পর্যায়ে এসআই আসিফ আহমেদ আরাফের শার্টের কলার ধরে ইয়াবা কারবারি সম্বোধন করে মারধর করেন। পরে এসআই আসিফ আহমেদ আরাফের পকেটে কিছু ঢুকানোর চেষ্টা করেন। 

সেই সময় ব্যর্থ হয়ে আরাফকে মোবাইল ফোন থেকে বসায় কল দিতে বলেন অর্থের জন্য অভিযুক্ত এসআই। পরিবারের লোকজন ঘটনাস্থলে  উপস্থিত হয় এবং সেখানে ক্যামেরা ও বিভিন্ন ব্যক্তিবর্গের উপস্থিতির করণে ঘটনা ভিন্ন খাতে ঘোড়ানোর চেষ্টা করেন এসআই। পরে তিনি আরাফকে ছেড়ে দেন। এরপর ভোর ৫টায় এসআই আসিফ আহমেদ ভুক্তভোগীর বাড়িতে গিয়ে ঘটনার দায় স্বীকার করেন এবং পরবর্তী কোনো পদক্ষেপ না নিতে অনুরোধ জানান। যদি তার বিরুদ্ধে কোনো পদক্ষেপ গ্রহণ করা হয় তাহলে তিনি আরাফকে মাদক মামলায় ফাঁসিয়ে দেবেন বলেও হুমকি দেন।

এবিষয়ে বিনোদপুর পুলিশ ফাঁড়ির অভিযুক্ত এসআই আসিফ আহমেদ মুঠোফোনে বলেন,আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে সেটা মিথ্যা। 

রাজবাড়ী পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি নিয়ে তদন্ত চলছে। 

রবিউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়