ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

যুবলীগ নেতা খুনের প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ১১ অক্টোবর ২০২৩  
যুবলীগ নেতা খুনের প্রধান আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মনজুর ইসলাম প্রকাশ টাক্কুল্যা হত্যা মামলার প্রধান আসামি খান মোহাম্মদ মঈন উদ্দিন প্রকাশ মঈনুকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। বুধবার (১১ অক্টোবর) সকালে র‌্যাব-৭ এর গণমাধ্যম শাখা থেকে এই গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান গত ৮ অক্টোবর বিকেলে রাঙ্গুনিয়া উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া শান্তিনিকেতন বালুরমহালের বিরোধ নিয়ে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয় যুবলীগ নেতা মনজুর ইসলাম টাক্কুল্যাকে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় ৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

এই হত্যা মামলায় আসামিদের গ্রেপ্তারে র‌্যাব অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় মামলার প্রধান আসামি খান মোহাম্মদ মঈন উদ্দিনকে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মঈন উদ্দিন হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। পরে তাকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

/রেজাউল/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়