ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পোষা বিড়াল মেরে ফেলায় থানায় অভিযোগ

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ১১ অক্টোবর ২০২৩   আপডেট: ১৪:৫৪, ১১ অক্টোবর ২০২৩
পোষা বিড়াল মেরে ফেলায় থানায় অভিযোগ

লায়ন। ফাইল ফটো

কিশোরগঞ্জ সদরের খড়মপট্টি এলাকায় ‘লায়ন’ নামের একটি পোষা বিড়াল পিটিয়ে মেরে ফেলা হয়েছে বলে থানায় অভিযোগ করেছেন বিড়ালের মালিক।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে কিশোরগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আল-আমিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার রাতে বিড়ালের মালিক হিল্লোল চৌধুরী জনি এ অভিযোগ করেন। তার অভিযোগের প্রেক্ষিতে একই এলাকার বাসিন্দা অভিযুক্ত মো. শহিদুল ইসলামের বাসায় গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করি। পরে তিনি তার ভুল বুঝতে পেরে বিড়ালের মালিকের কাছে ক্ষমা চেয়েছেন। ভবিষ্যতে এ ধরনের কাজ আর করবেন না বলেও জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর ধরে নানা রকম দেশি-বিদেশি প্রাণী লালন-পালন করেন জনি। তার বাসায় এখনো ১১টি বিভিন্ন রঙের বিড়াল রয়েছে। সারা দিনের ব্যস্ততা শেষে বাসায় এসে এসব প্রাণী নিয়েই সময় কাটান তিনি। এরই মাঝে তার পোষা একটি বিদেশি ক্রস জাতের বিড়াল লায়নকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। বিষয়টি মেনে নিতে পারেননি তিনি। তাই থানায় অভিযোগ করেছেন।

হিল্লোল চৌধুরী জনি বলেন, বিড়ালটি আমার খুব শখের ছিল। এলাকার সবাই বিড়ালটিকে খুব আদর করত। প্রায় সাত বছর ধরে বিড়ালটিকে লালন-পালন করেছি। এ বিড়ালটি ছাড়াও আমার বেশ কিছু দেশি-বিদেশি পোষা প্রাণী রয়েছে। আমি ওদের খুব ভালোবাসি, এসব লালন-পালন করা আমার এক প্রকার নেশা। বিড়ালটি কখনো কারও কোনো ক্ষতি করেনি। লায়ন নাম ধরে ডাক দিলেই ছুটে আমার কোলে চলে আসত। কিন্তু কেন বিড়ালটিতে এভাবে পিটিয়ে মেরে ফেলা হলো, আমি সেটা সহ্য করতে পারিনি। তাই থানায় ওই ব্যক্তির নামে অভিযোগ করেছি। পরে পুলিশ এসে জিজ্ঞাসাবাদ করলে তিনি তার ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছেন।

রুমন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়