ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

উপনির্বাচন: ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৬ প্রার্থী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ১১ অক্টোবর ২০২৩   আপডেট: ১৭:৫১, ১১ অক্টোবর ২০২৩
উপনির্বাচন: ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৬ প্রার্থী

আ.লীগ প্রার্থী শাহজাহান আলম সাজু উপনির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দেন রিটার্নিং কর্মকর্তার কাছে

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) সংসদীয় আসনের উপনির্বাচনে অংশ নিতে আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ শাহজাহান আলম সাজুসহ ৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

বুধবার (১১ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও সরাইল সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়া অন্য প্রার্থীরা হলেন- জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মো. আব্দুল হামিদ ভাসানী, সাবেক দুইবারের সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রাথী অ্যাড. জিয়াউল হক মৃধা (রওশন এরশাদপন্থী), জাকের পার্টির জহিরুল ইসলাম জুয়েল, ন্যাশনাল পিপলস পার্টির মো. আব্দুর রাজ্জাক এবং স্বতন্ত্র প্রার্থী মো. ইব্রাহিম। 

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. শাহগীর আলম জানান, সকাল থেকে প্রার্থীরা শান্তিপূর্ণ পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (১২ অক্টোবর) মনোনয়পত্র যাচাই-বাছাই ও ১৯ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের দিন ধার্য করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূঞা মারা যান। এরপর এই আসনটি শূন্য ঘোষণা করে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৫ নভেম্বর এই আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মাইনুদ্দিন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়