ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

সিলেটে নিখোঁজ তিন কিশোরের মধ্যে একজনের সন্ধান মিলেছে

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১১, ১১ অক্টোবর ২০২৩  
সিলেটে নিখোঁজ তিন কিশোরের মধ্যে একজনের সন্ধান মিলেছে

সিলেটের পৃথক পৃথক জায়গা থেকে নিখোঁজ হওয়া তিন কিশোরের মধ্যে একজনের খোঁজ মিলেছে। বাকি দুজনের খোঁজে তদন্ত চলছে বলে বুধবার (৭ অক্টোবর) জানিয়েছে পুলিশ।

নিখোঁজ হওয়া কিশোরেরা সিলেটের শাহপরান, গোয়াইনঘাট ও জকিগঞ্জ থানা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। নিখোঁজদের স্বজনরা স্ব স্ব থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বিভিন্ন থানায় জিডি সূত্রে জানা যায়, ১৬ দিনের মধ্যে জেলার বিভিন্ন স্থান থেকে নিখোঁজ হওয়া কিশোরদের বয়স ১৩ থেকে ১৬ বছরের মধ্যে। নিখোঁজ কিশোররা হলো- সিলেট সদর উপজেলার জালিজ মাহমুদ সিয়াম (১৬), গোয়াইনঘাট উপজেলার মো. উসমান আহমদ (১৩) এবং জকিগঞ্জ উপজেলার মো. মাহফুজুর রহমান (১৬)। এর মধ্যে জকিগঞ্জের মো. মাহফুজুর রহমানের সন্ধান মিলেছে।

জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের ডেমা গ্রামের হাফেজ মাওলানা আব্দুল বাসিতের ছেলে মো. মাহফুজুর রহমান গত ৪ অক্টোবর নিখোঁজ হন। বাড়ি থেকে গোলাপগঞ্জের মাদরাসার উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে তার কোনো সন্ধান পাচ্ছিল না পরিবার।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, মাহফুজুর রহমানের খোঁজ মিলেছে সিলেট শহরে। জানা যায়, সে বাড়ি থেকে রাগ করে বের হয়েছিল। বর্তমানে সে স্বজনদের হেফাজতে রয়েছে। নিখোঁজ অন্য দুই কিশোরের সন্ধান এখনো পাওয়া যায়নি।

নূর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়