ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ২

সুনামগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪২, ১২ অক্টোবর ২০২৩   আপডেট: ১৪:৫৭, ১২ অক্টোবর ২০২৩
সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ২

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রীসহ দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর ) সকালে শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের দিরাই-মদনপুর সড়কের পাথারিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, তাওসিয়া বেগম (১৩) এবং ইমরান হোসেন (৪২)। তাওসিয়া দিরাই উপজেলার শরিফপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে। সে পাথারিয়া সুরমা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। অপরজন শান্তিগঞ্জ উপজেলার পাগলা হোসেনপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।  

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পাথারিয়া বাজার এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দিরাইগামী যাত্রীবাহী বাস সাকিন পরিবহনের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। পরে ফায়ার সার্ভিস  ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে দিরাই ও সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন, শরিফপুর গ্রামের হিরন মিয়ার মেয়ে ফাতেহা আক্তার (১৩), একই গ্রামের মাসুক মিয়ার মেয়ে সোনা বেগম (১৩) কটাই মিয়ার ছেলে মকতছর আলী (৬০), আছদ উল্লার ছেলে তালেব আলী (৬০)।

বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন শান্তিগঞ্জ ফায়ার স্টেশন লিডার শিশির কুমার দাস। তিনি বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমরা দুজনের লাশ উদ্ধার করেছি। চারজন আহত ব্যক্তিকে উদ্ধার করে দিরাই ও সুনামগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। 

 

মনোয়ার/তারা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়