ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

পোস্টার ছেড়ায় বুদ্ধি প্রতিবন্ধীকে পেটালেন যুবলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ১২ অক্টোবর ২০২৩   আপডেট: ১৫:৩৪, ১২ অক্টোবর ২০২৩
পোস্টার ছেড়ায় বুদ্ধি প্রতিবন্ধীকে পেটালেন যুবলীগ নেতা

গাজীপুর সদর উপজেলার ভবানীপুর বাজারে দলীয় পোস্টার ছিড়ে ফেলা হয়েছে এমন অভিযোগে প্রকাশ্যে এক শারীরিক ও মানসিক প্রতিবন্ধীকে বেধড়ক পিটিয়েছেন স্থানীয় যুবলীগ নেতা। ঘটনাটি ঘটেছে গত বুধবার সন্ধ্যায়।

অভিযুক্ত যুবলীগ নেতা সোহেল রানা (৩০) সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের ৫ নাম্বার ওয়ার্ডের যুবলীগের প্রচার সম্পাদক। তিনি ওই এলাকার মৃত আলমের ছেলে।

মারধরের শিকার প্রতিবন্ধীর নাম লিটন (৪০)। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। তিনি ভবানীপুর বাজার এলাকার আশপাশে ঘোরাফেরা করেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। 

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, লিটন শারীরিক ও মানসিক প্রতিবন্ধী। বাজারের লোকজনের সহায়তায় কোনোরকমে তার দিন অতিবাহিত হয়। বুধবার সন্ধ্যায় লিটনকে সামনে পেয়ে হঠাৎ করেই সোহেল রানা ক্ষিপ্ত হয়ে ওঠেন। তিনি লিটনের স্ক্র্যাচ কেড়ে নিয়ে বেধড়ক পেটাতে শুরু করেন। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, স্ক্যাচে ভর করে সড়কে হাঁটছিলেন লিটন। এ সময় সোহেল রানা দৌড়ে এসে লিটনকে বকাঝকা শুরু করেন এবং স্ক্র্যাচ কেড়ে নেন। এতে লিটন মাটিতে পড়ে যায়। ওই অবস্থায় লিটনকে তিনি বেধড়ক মারতে থাকেন। আশপাশের মানুষ তাকে নিবৃত্ত করার চেষ্টা করলে তিনি আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন। 

এ প্রসঙ্গে সোহেল রানা বলেন, ওই ব্যক্তি (লিটন) নেশাখোর। চুরিসহ এলাকার বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। সে জাতীয় ও স্থানীয় পর্যায়ের কয়েকজন নেতার ছবি সম্বলিত পোস্টার ছিড়ে ফেলেছে। এ বিষয়ে আমি তাকে জিজ্ঞেস করলে সে অন্য এক ব্যক্তির নাম জানায়। এবং স্বীকার করে ওই ব্যক্তির কথায় সে পোস্টার ছিড়েছে। কিন্তু ওই ব্যক্তিকে জিজ্ঞাসা করলে সে বিষয়টি অস্বীকার করে। এতে আমি তাকে চড় থাপ্পড় দিয়েছি। 

এ বিষয়ে জানতে গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক এসএম আলতাফ হোসেনকে ফোন করলে তিনি বলেন, গাজীপুরের সদর উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি ভেঙে দেয়া হয়েছে।  তাই বর্তমানে প্রচার সম্পাদক পদে থাকার সুযোগ নেই। তিনি হয়তো ভেঙে দেয়া কমিটির পরিচয় দিয়ে চলছেন। আমরা বিষয়টির খোঁজ নেব।  

 

রেজাউল// 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়