ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আটক ৭ দালালের কারাদণ্ড

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৪, ১২ অক্টোবর ২০২৩   আপডেট: ১৭:৪৬, ১২ অক্টোবর ২০২৩
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আটক ৭ দালালের কারাদণ্ড

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের সাত সদস্যকে আটক করেছে র‍্যাব। পরে তাদের প্রত্যেককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহফুজুল হক এ সাজা দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জামাল উদ্দিনের ছেলে শামছুল আলম (৪১), রঘুনাথ হরিজনের ছেলে বিজয় দাস হরিজন (৪৫), আব্দুল হান্নানের ছেলে তুষার আহমেদ (২৬), আব্দুর রউফের ছেলে রতন মিয়া (৪৭), মৃত মজিবুর রহমানের ছেলে আলাল উদ্দিন (৩২), শহিদ মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৬) ও হেলাল উদ্দিনের ছেলে পাভেল (২৩)।

ময়মনসিংহ র‍্যাব-১৪ এর উপ-পরিচালক (অপারেশন) আনোয়ার হোসেন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে দালাল চক্রের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে সাত জনকে আটক করা হয়। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

তিনি আরও বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রোগীদের সরকারি ওষুধ দেওয়ার কথা বলে ও উন্নত পরীক্ষা-নিরীক্ষা করিয়ে দেওয়ার নামে টাকা হাতিয়ে নিত এবং বিভিন্ন সময়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের কাজে বাধা প্রদান করে আসছিল।

মিলন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়