ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

অন্তঃসত্ত্বা স্ত্রীকে বলেছিলেন, দেশে ফিরে সন্তানের মুখ দেখবেন

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪২, ১৩ অক্টোবর ২০২৩   আপডেট: ১৯:৫৫, ১৩ অক্টোবর ২০২৩
অন্তঃসত্ত্বা স্ত্রীকে বলেছিলেন, দেশে ফিরে সন্তানের মুখ দেখবেন

কামরুল হাসান। ফাইল ফটো

১৫ দিন আগে ছুটি কাটিয়ে ওমানে ফিরে গিয়েছিলেন কামরুল হাসান (৩০)। বাড়িতে রেখে গিয়েছিলেন অন্তঃসত্ত্বা স্ত্রীকে। যাওয়ার সময় বলেছিলেন, সামনের বার এসে সন্তানের মুখ দেখবেন। কিন্তু সন্তানের মুখ দেখা আর হলো না।

বুধবার (১১ অক্টোবর) প্রতিদিনের মতো সাইকেল চালিয়ে কাজে যাচ্ছিলেন কামরুল। পেছন থেকে একটি কাভার্ডভ্যান সাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ওমানের ইবরি নগরীতে এ দুর্ঘটনা ঘটে।

কামরুল হাসান নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নুর আহম্মদ হাজী বাড়ির মো. সিকান্দার মিয়ার ছেলে।

নিহতের বাবা সিকান্দার মিয়া বলেন, আমার তিন ছেলে একসঙ্গে ওমানে থাকে। বুধবার কাজে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় কামরুলের মৃত্যু হয়। সে ১৫ দিন আগে দেশ থেকে গেছে। বাড়িতে তার অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছে। লাশ বর্তমানে স্থানীয় হাসপাতাল রয়েছে।

মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মহিউদ্দিন চৌধুরী বলেন, স্বপ্ন পূরণে প্রায় পাঁচ বছর আগে ওমানে যান কামরুল। তার মৃত্যুতে আমরা শোকাহত। মরদেহ দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগিতা কামনা করেছে নিহতের পরিবার।

সুবর্ণচর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল আমিন সরকার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে এক প্রবাসীর মৃত্যুর খবর পেয়েছি। পরিবার অথবা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

সুজন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়