ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মানিকগঞ্জে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে স্বর্ণ ছিনতাই, আটক ১

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫২, ১৪ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:৫৪, ১৪ অক্টোবর ২০২৩
মানিকগঞ্জে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে স্বর্ণ ছিনতাই, আটক ১

আটককৃত মো. জসিম উদ্দিন

মানিকগঞ্জের দৌলতপুরে পথে গতিরোধ করে ককটেল ফাটিয়ে দিলু রাজবংশী (৪০) নামে এক ব্যবসায়ীর ৭০ ভরি স্বর্ণ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় তার কাছ থেকে এক লাখ টাকাও ছিনতাই করা হয়। 

এ ঘটনায় মো. জসিম উদ্দিন (৩৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।‌ 

শনিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত মো. জসিম উদ্দিন গোপালগঞ্জ জেলার সদর উপজেলার মানিকদা এলাকার আবুল শেখের ছেলে। 

শুক্রবার রাত সাড়ে ৯ দিকে বরংগাইল-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের দৌলতপুর বাজারের অদূরে শ্রীদাম ঘোষের বাড়ির পাশে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীদের ধরতে এসে জাকির হোসেন মৃধা (৩৬) নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে দৌলতপুর উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ব্যবসায়ী দিলু রাজবংশী বলেন, আমি দৌলতপুর বাজারের মা জননী জুয়েলার্সের স্বত্বাধিকারী। প্রতিদিনের মতোই রাতে আমি আমার কর্মচারীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে দুটি মোটরসাইকেলে ৫ ছিনতাইকারী আমার মোটরসাইকেলের গতিরোধ করে ককটেল বিস্ফোরণ ঘটায় এবং দুই রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। এ সময় আমাদের কাছে থাকা ৭০ ভরি স্বর্ণ ও এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

রাজবংশী বলেন, আমাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করে। পরে নাগরপুরের গাংবিহালী এলাকার লোকজন ছিনতাইকারীদের মোটরসাইকেল ঘেরাও করলে তারা গুলিবর্ষণ করে পালিয়ে যায় তারা।‌ এক পর্যায়ে দৌলতপুরের গাজীছাইল এলাকার লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করে একজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে তুলে দেয়।‌

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা জানান, ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে।‌‌ এ চক্রের সঙ্গে জড়িত অন্যদের ধরতে কাজ করছে পুলিশ। মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

চন্দন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়