ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ ইউপি সদস্য গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৩, ১৪ অক্টোবর ২০২৩  
চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ ইউপি সদস্য গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে ৯৫০ গ্রাম হেরোইনসহ জুয়েল রানা নামে এক ইউপি সদস্য ও তার নারী সহযোগীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শনিবার (১৪ অক্টোবর) সকালে পৌর এলাকার দুটি মহল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার জুয়েল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য। তার সহযোগী ববিতা গোমস্তাপুর উপজেলার পারবর্তীপুর-শেরপুর গ্রামের মুকুল রানার স্ত্রী।

চাঁপাইনবাবগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরির্দশক আসাদুজ্জামান বলেন, পৌর এলাকার বালুবাগান মহল্লার বাসিন্দা ববিতার বাসায় হেরোইন আছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ববিতার বাসা থেকে ৭৫০ গ্রাম হেরাইন জব্দ করা হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেরোইনের মালিক জুয়েল রানা বলে জানান ববিতা। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বেলেপুকুর মহল্লায় ইউপি সদস্য জুয়েল রানার বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকে ২০০ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন:

তিনি আরও বলেন, গ্রেপ্তার জুয়েল রানার বিরুদ্ধে দুটি মাদকসহ পাঁচটি মামলা রয়েছে। তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকা ভুক্ত মাদক কারবারি। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

মেহেদী/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়