ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

কটিয়াদিতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ১৪ অক্টোবর ২০২৩   আপডেট: ২২:৪৮, ১৪ অক্টোবর ২০২৩
কটিয়াদিতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

কিশোরগঞ্জের কটিয়াদীতে পৃথক স্থানে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) মসূয়া ইউনিয়ন ও পৌরসভার দড়ি চরিয়াকোনায় এসব দুর্ঘটনা ঘটে।

কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদত হোসেন ও কটিয়াদী পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সুমন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত শিশুরা হলো- কটিয়াদি উপজেলার মসূয়া ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মোহাম্মদ (৪), দড়ি চরিয়াকোনা এলাকার সুমন মিয়ার মেয়ে হালিমা (৭) এবং বাচ্চু মিয়ার মেয়ে মৃত্তি (৮)।

পুলিশ জানায়, শনিবার সকালে বাড়ি থেকে বের হয় মোহাম্মদ। দীর্ঘ সময় পরিবারের লোকজন তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে শিশুটিকে ভাসতে দেখেন স্থানীয়রা। দ্রুত মোহাম্মদকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, কটিয়াদী পৌরসভার দড়ি চরিয়াকোনা এলাকার কদমতলী মসজিদ সংলগ্ন পুকুরে গোসলে নামে হালিমা ও মৃত্তি। স্থানীয়রা পুকুরে শিশুদের ভাসতে দেখে স্বজনদের খবর দেয়। স্বজনরা তাদের উদ্ধার করে কটিয়াদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

রুমন/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়