ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

পিকআপের ধাক্কায় প্রাণ গেলো শ্রমিক নেতার

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৯, ১৫ অক্টোবর ২০২৩  
পিকআপের ধাক্কায় প্রাণ গেলো শ্রমিক নেতার

নীলফামারীতে পিকআপ ভ্যানের ধাক্কায় রিকশা আরোহী আইয়ুব আলী নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন রিকশাচালক নুর ইসলাম।

শনিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে নীলফামারী জেনারেল হাসপাতালের গেটের সামনে এ ঘটনা ঘটে।

আইয়ুব আলী পৌর শহরের উকিলের মোড় কুখা পাড়া এলাকার মৃত বছদ্দি মাহমুদের ছেলে। তিনি নীলফামারী জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি ছিলেন। আর আহত রিকশাচালক নুর ইসলাম পৌর শহরের শান্তিনগর এলাকার বাসিন্দা। তিনি নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯ টার দিকে অফিসের কাজ শেষে চৌরঙ্গী মোড় থেকে রিকশা যোগে বাড়ি ফিরছিলেন আইয়ুব আলী। নীলফামারী জেনারেল হাসপাতালে এলাকায় পৌঁছানো মাত্র পিছন থেকে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান তাকে বহনকারী রিকশায় ধাক্কা দেয়। ধাক্কায় রিকশা উল্টে যায়। এতে রিকশা চালকসহ আইয়ুব আলী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নীলফামারী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মনিরুজ্জামান রুকু বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, পিকআপের ধাক্কায় একজন রিকশা আরোহী মারা গেছেন। 

/সিথুন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়