ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মাদারীপুরে ভাড়া বাসায় দুই নারীর রহস্যজনক মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ১৫ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:৫৪, ১৫ অক্টোবর ২০২৩
মাদারীপুরে ভাড়া বাসায় দুই নারীর রহস্যজনক মৃত্যু

মাদারীপুরে কলেজ রোড এলাকায় এক ভাড়া বাসায় দুই নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আরো দুইজন। 

শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লা বাসার ৪ তলায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, মারা যাওয়া দুইজন সম্পর্কে বান্ধবী। এদের একজনের নাম সাগরিকা। তিনি শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আহম্মেদের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে হঠাৎ চিৎকার চেঁচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। পরে ফ্লোরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন সাগরিকা আহম্মেদ নামে এক নারীকে। এছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী, মা সাবিনা ইয়াসমিন ও মামাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন। মারা যাওয়া দুইজন সম্পর্কে বান্ধবী। তবে, কি কারণে মারা গেছে এখনো বিষয়টি জানতে পারেনি প্রশাসন।

এদিকে স্থানীয় সূত্র জানিয়েছে, ১ অক্টোবর মা, মেয়ে ও মামা তিনজনে ওই বাসায় ভাড়ায় ওঠেন। শনিবার রাতে বাসায় আসেন অপরিচিত আরো ৩-৪ জন নারী। পরে ঘটে এই ঘটনা। এরপর অপরিচিতদের আর কোন হদিস পাওয়া যাচ্ছে না।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন তিনি।

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়