ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

আ.লীগ নেতার বিরুদ্ধে নারী ইউপি সদস্যকে পেটানোর অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০১, ১৬ অক্টোবর ২০২৩   আপডেট: ১৮:১৫, ১৬ অক্টোবর ২০২৩
আ.লীগ নেতার বিরুদ্ধে নারী ইউপি সদস্যকে পেটানোর অভিযোগ

নোয়াখালীর সোনাইমুড়ীতে টিসিবির পণ্য বিতরণকে কেন্দ্র করে সংরক্ষিত এক নারী ইউপি সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। 

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার চাষিরহাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ঘটনাটি ঘটে। এই ঘটনায় থানায় ভুক্তভোগী লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত নারী ইউপি সদস্যের নাম ছাহেলা বেগম (৫১)। তিনি উপজেলার সোনাইমুড়ী উপজেলার চাষিরহাট ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী  সদস্য। অভিযুক্ত আবদুল মান্নান মোনাফ একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।  

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আজ সকাল ১১টার দিকে চাষিরহাট ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবির পণ্য বিতরণ করতে আসেন ডিলাররা। এ সময় সেখানে আসেন ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোনাফ। গত মাসে কেন টিসিবির পণ্য আসেনি কেন এমন প্রশ্ন করে মোনাফ টিসিবির ডিলার ও জনপ্রতিনিধিদের অশ্লীল ভাষায় বকাবতি করতে থাকেন। এসময় ইউপি সদস্য ছাহেলা বেগম আওয়ামী লীগ নেতাকে থামতে বললে হামলা চালান মোনাফ। এ সময় বাধা দিতে গেলে অপর এক পুরুষ ইউপি সদস্যও মোনাফের হামলার শিকার হন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান মোনাফ বলেন, নারী ইউপি সদস্যকে আমি ডাক দিলে তিনি আমার দিকে জুতা নিয়ে তেড়ে আসেন। 

চাষিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মোল্লা বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৭  অক্টোবর)  সকালে পরিষদে বৈঠক ডাকা হয়েছে। বৈঠক শেষে পরবর্তীতে সিন্ধান্ত নেওয়া হবে।   

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লিখিত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সুজন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়