ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

দুই তরুণের ঝগড়া, ধস্তাধস্তির পর প্রাণ গেল একজনের

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৮, ১৬ অক্টোবর ২০২৩   আপডেট: ২১:০৫, ১৬ অক্টোবর ২০২৩
দুই তরুণের ঝগড়া, ধস্তাধস্তির পর প্রাণ গেল একজনের

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই তরুণের মধ্যে ঝগড়া বাধে। এসময় গোপাল পাটনি (১৯) নামের একজনের আঘাতে ফাহিম হোসেন (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে।

রোববার (১৬ অক্টোবর) রাতে উপজেলার রশুনিয়া ইউনিয়নের গোয়ালবাড়ি মোড়ে এ ঘটনা ঘটে। ফাহিম হোসেন উত্তর তাজপুর গ্রামের মৃত নুরু বেপারীর ছেলে। এ ঘটনায় গোপাল পাটনিকে আটক করেছে পুলিশ।

নিহতের মা ফাতেমা বেগম বলেন, ফাহিম ১০ টাকার নোট দিয়ে একটি খেলনা বানায়। গোপাল সেই খেলনা আগুন দিয়ে পুড়িয়ে দিতে চায়। এ নিয়ে দুজনের কথা-কাটাকাটি হয়, একপর্যায়ে তারা ঝগড়ায় জড়িয়ে পড়ে। এ সময় গোপাল-ফাহিমের মধ্যে ধস্তাধস্তি হয়। তখন গোপাল ফাহিমের ঘার ধরে মাটিতে ফেলে দেয়। এতে ফাহিম অজ্ঞান হয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাকসুদা সুলতানা বলেন, রাত সাড়ে ১০টার দিকে ওই তরুণকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। তার শরীরে দৃশ্যমান কোনো আঘাতের চিহ্ন ছিল না।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মুজাহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযুক্ত তরুণকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রতন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়