ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মাদারীপুরে মদপানে দুই তরুণীর মৃত্যু: কারাগারে ৩

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ১৬ অক্টোবর ২০২৩   আপডেট: ২১:২৪, ১৬ অক্টোবর ২০২৩
মাদারীপুরে মদপানে দুই তরুণীর মৃত্যু: কারাগারে ৩

পারুল ও সাগরিকা। ফাইল ফটো

মাদারীপুরে অতিরিক্ত মদপানে পারুল (২৫) ও সাগরিকা (২০) নামের দুই তরুণীর মৃত্যুর ঘটনায় আটক পাঁচজনের মধ্যে তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে তাদের আদালতে তোলা হলে বিচারক দুইজনের জামিন মঞ্জুর করলেও তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে যাওয়া তিনজন হলেন- সাগরিকার মা সাবিনা ইয়াসমিন পান্না (৪৫), মামা তোফাজ্জেল হোসেন বাবু (৪৪) ও সাগরিকার মায়ের বান্ধবী ডালিয়া (৪২)।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন বলেন, মদপানে দুই তরুণীর মৃত্যুর ঘটনায় সোমবার দুপুরে পাঁচজনকে আদালতে তোলা হয়। এর মধ্যে, সাগরিকার স্বামী মজিবুর বয়াতি ও বাসার তত্ত্বাবধায়ক হেলাল সরদারের জামিন মঞ্জুর করা হলেও বাকি তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে সাগরিকা, তার বান্ধবী পারুল আক্তার, মা সাবিনা ইয়াসমিন পান্না ও মামা বাবু মিলে অতিরিক্ত মদপান করার পরে নাচগান করে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে হঠাৎ তাদের চিৎকার চেঁচামেচি শুনে ছুটে যান বাসার তত্ত্বাবধায়ক হেলাল সরদার।

এ সময় তিনি সাগরিকাকে ফ্লোরে পড়ে থাকতে দেখেন। এছাড়া, অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল আক্তার, সাগরিকার মা সাবিনা ইয়াসমিন পান্না ও মামা বাবুকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পারুল আক্তার ও সাগরিকাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ পাঁচজনকে আটক করে।

স্থানীয়রা জানান, চলতি মাসে মাদারীপুর পৌর শহরের কলেজ রোড এলাকার লুৎফর রহমান মোল্লার বাসা ভাড়া নেন সাগরিকা নামের এক তরুণী। সাগরিকার সঙ্গে তার স্বামী, মা সাবিনা ইয়াসমিন পান্না ও মামা তোফাজ্জেল হোসেন বাবু থাকতেন।

আরও পড়ুন: মদ খেয়ে নাচানাচির পর দুই তরুণীর মৃত্যু, হাসপাতালে ৩

বেলাল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়