ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

সিরাজগঞ্জে একজনকে কুপিয়ে হত্যা, আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ২০ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:০৩, ২০ অক্টোবর ২০২৩
সিরাজগঞ্জে একজনকে কুপিয়ে হত্যা, আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক

সিরাজগঞ্জের বাগবাটিতে আলামিন (৪০) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার বন্ধু আল আমিন শেখও গুরুতর আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

নিহত আলামিন সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রামের ফরহাদ হোসেনের ছেলে। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাতে আলামিন তার বন্ধু আল আমিন শেখকে সঙ্গে নিয়ে বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত তাদের উপর হামলা চালায়। দুর্বৃত্তদের এলোপাতাড়ি কোপে ঘটনাস্থলে আলামিন নিহত ও তার বন্ধু আল আমিন শেখ গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত আল আমিন শেখকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। 

পরিবারের ধারণা, নিহত আলামিনের সঙ্গে একই গ্রামের হায়দার আলীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। হায়দার আলীসহ তার ছেলে এই হামলায় জড়িত থাকতে পারে।
 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, রাতে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কি কারণে এই হত্যাকাণ্ড তা তদন্ত করে দেখা হচ্ছে।

অদিত্য রাসেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়