ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যার অভিযোগ, যুবক গ্রেপ্তার

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০০, ২০ অক্টোবর ২০২৩   আপডেট: ২০:২৯, ২০ অক্টোবর ২০২৩
পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যার অভিযোগ, যুবক গ্রেপ্তার

নীলফামারীর সৈয়দপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে সহকর্মীকে হত্যার অভিযোগে মোরশেদুল নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) রংপুরের তারাগঞ্জের জদ্দিপাড়া এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

নিহত ওধির চন্দ্র সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মালিপাড়ার ওভেন চন্দ্রের ছেলে ও একই এলাকার নমীর উদ্দীন অটোরাইস মিলের শ্রমিক ছিলেন। মোরশেদুল রংপুরের তারাগঞ্জ উপজেলার জদ্দিপাড়ার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে ওধির চন্দ্র ও মোরশেদুল হাওয়ার মেশিন দিয়ে ধান পরিষ্কার করছিলেন। এ সময় হাওয়ার মেশিন দিয়ে ওধিরের পায়ুপথে বাতাস ঢুকান মোরশেদুল। এতে পেট ফুলে ঘটনাস্থলেই জ্ঞান হারান ওধির। পরবর্তীতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই মারা যান।

অটোরাইস মিলের মালিক নমীর উদ্দীন বলেন, ঘটনা সময় আমি মিলে ছিলাম না। সেখানে ছয় কর্মচারী কাজ করছিল। পরে এসে শুনি ধান পরিস্কারের যন্ত্র দিয়ে গায়ের ময়লা পরিস্কারের সময় ভুলবসত পায়ুপথে বাতাস প্রবেশ করলে ওধির গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে রংপুর হাসপাতালে নেওয়া হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম  বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার সকালে মোরশেদুলকে তার বাড়ি থেকে আটক করা হয়। বিকেলে এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মোরশেদুলের নামে থানায় একটি হত্যা মামলা করেছেন। পরবর্তীতে এই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

সিথুন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়