ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

জামানত হারানোর ভয়ে বিএনপি নির্বাচনে আসতে চায় না: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৭, ২০ অক্টোবর ২০২৩   আপডেট: ২২:২৯, ২০ অক্টোবর ২০২৩

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি নির্বাচনে আসলে নির্ঘাত জামানত হারাবে। তাই তারা নির্বাচনে আসতে চায় না।

শুক্রবার (২০ অক্টোবর) মানিকগঞ্জের সাটুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় একটি ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

জাহিদ মালেক বলেন, প্রধানমন্ত্রী বিএনপিকে বলেছেন, আপনারা নির্বাচনে অংশগ্রহণ করুন। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। শান্তিপূর্ণ সকল দলকে সমান গুরুত্ব দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু তারা নির্বাচনে আসতে চায় না। তারা বিশৃঙ্খলা সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তারা অবরোধ করছে, ভাঙচুর করছে।

তিনি বলেন, শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন বাংলাদেশ সরকার ফিলিস্তিনবাসীর পক্ষে আছে। তিনি আমাকে বলেছেন, তাদের জন্য ওষুধ ও স্বাস্থ্যসেবা পাঠাতে। আমরা সেই ব্যবস্থা করছি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমরা উন্নয়নের রাজনীতি করি। মানুষের জন্য রাজনীতি করি। আর বিএনপি জ্বালাও-পোড়াও রাজনীতি করে। তারা ক্ষমতায় গেলে বোমা হামলা করে। বাংলা ভাই তৈরি করে। বিএনপির সঙ্গে জনগণ নাই। তাই তারা নির্বাচনে আসতে চায় না।

আগামী নির্বাচনের আগে অনেক কাজ আছে উল্লেখ করে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আমাদের উন্নয়নের কথা বলবেন, জনগণের নিকট। তাদের ভোট কেন্দ্রে আসার জন্য কাজ করবেন।

চন্দন/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়