ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

বিএনপির হুংকার-সন্ত্রাস মানুষ পছন্দ করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৯, ২১ অক্টোবর ২০২৩   আপডেট: ২১:০৯, ২১ অক্টোবর ২০২৩
বিএনপির হুংকার-সন্ত্রাস মানুষ পছন্দ করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মানুষ যখন কোনোভাবে তাদের (বিএনপিকে) ডাকে সাড়া দিচ্ছে না, তখন তারা নানা ধরণের হুংকার দিচ্ছে। দেশ অচল করে দেবে, অবরোধ করবে। আবার মানুষ হত্যা করবে।

তিনি বলেন, বিএনপির হুংকার-সন্ত্রাস মানুষ পছন্দ করে না। জঙ্গিবাদ-সন্ত্রাসবাদকে চিরতরে নির্মূল করার জন্য মানুষ তৈরি হয়ে গেছে। তারা এবারো জবাব দেবে।

শনিবার (২১ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর মার্চেন্ট একাডেমি মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। রায়পুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ব্যানারে এ জনসভার আয়োজন করা হয়।

সরকারের উন্নয়নের নানা দিক তুলে ধরে আসাদুজ্জামান খান কামাল বলেন, দেশকে উন্নয়ন আর অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করেছেন শেখ হাসিনা। পুরো দেশ বদলে দিয়েছেন তিনি।

মন্ত্রী বলেন, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে সব জেলায় একটি আওয়াজ শুনেছি, নৌকার বিকল্প নৌকা। সবাই উদগ্রীব হয়ে রয়েছে নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য। কারণ শেখ হাসিনা বাংলাদেশকে টেনে তুলে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছেন।

তিনি অভিযোগ করে বলেন, বিএনপির নেতাকর্মীরা ভাড়া করা মানুষ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে যান। আর বলেন, কালকেই সরকার পাল্টে যাবে।

তাদের হুঁশিয়ারি দিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, এটা শেখ হাসিনার সরকার। শেখ হাসিনা জনগণকে নিয়ে চলে। কোনো ষড়যন্ত্রের মাধ্যমে তিনি ক্ষমতায় আসেননি। শেখ হাসিনা ক্ষমতায় এসেছেন দেশের মানুষের হৃদয় জয় করে।

তিনি বলেন, আপনারা যারা ক্ষমতা পাল্টাতে চান, পদত্যাগের কথা বলেন তারা আগে জনগণের কাছে ক্ষমা চান। আপনারা মানুষ পুড়িয়েছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছেন। দেশটাকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছিলেন। অন্ধকারে নিমজ্জিত হয়ে গেছিল বাংলাদেশ। সেখান থেকে টেনে এনে আলোকিত বাংলাদেশ গঠন করেছেন শেখ হাসিনা।

লিটন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়