ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

লক্ষ্মীপুরে সেলস রিপ্রেজেন্টেটিভকে কুপিয়ে টাকা ছিনতাই

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৪, ২২ অক্টোবর ২০২৩   আপডেট: ০৯:৪৫, ২২ অক্টোবর ২০২৩
লক্ষ্মীপুরে সেলস রিপ্রেজেন্টেটিভকে কুপিয়ে টাকা ছিনতাই

লক্ষ্মীপুরে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে জিহাদুল ইসলাম নামে একজন সেলস রিপ্রেজেন্টেটিভকে কুপিয়ে টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় তার ডান চোখ উপড়ে ফেলারও চেষ্টা করে তারা। গুরুতর আহত জিহাদুলকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদের জনতা বেকারি এলাকায় এই হামলা চালানো হয়েছে। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জিহাদ লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর গ্রামের আবুল কাশেমের ছেলে। 

পুলিশ ও জিহাদের স্বজনরা জানান, নিজ কর্মস্থল থেকে রাতে বাড়ি ফিরছিলেন জিহাদ। ঘটনাস্থলে পৌঁছলে দুর্বৃত্তরা তাকে মিশুক থেকে নামিয়ে মারধর করতে থাকে। এসময় তার মাথায় আঘাত করা হয়। একপর্যায়ে তার ডান চোখে আঙ্গুল ঢুকিয়ে দিয়ে নষ্ট করে দেওয়ার চেষ্টা করা হয়। তার পকেটে থাকা ৫৭ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আরমান হোসেন বলেন, তার মাথায় জখম হয়েছে। এতে বেশ কয়েকটা সেলাই করতে হয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাহাঙ্গীর লিটন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়