ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

টেকনাফে যুবককে অপহরণ, ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ২৩ অক্টোবর ২০২৩   আপডেট: ১৩:০৫, ২৩ অক্টোবর ২০২৩
টেকনাফে যুবককে অপহরণ, ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি

কক্সবাজারের টেকনাফ বাহারছড়ায় বাড়ি থেকে আবুল হাসিম (২২) নামের এক যুবককে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ সোমবার সকাল সাড়ে ৯টায় একটি মোবাইল নম্বর থেকে ফোন করে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছে।

রোববার (২২ অক্টোবর) রাত ১০টার দিকে প্রাকৃতিক কাজ সারতে ঘরের বাইরে গেলে তাকে অস্ত্রধারী দুর্বৃত্তরা অপহরণ করে বলে জানিয়েছেন ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াস।

আবুল হাসিম উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়ার আব্দুর রহিমের ছেলে।

ইউপি সদস্য মোহাম্মদ ইলিয়াস বলেন, ‘অপহৃত আবুল টেকনাফ পৌরসভার একটি খাবার পানি সবরবাহ প্রতিষ্ঠানে চাকরি করেন। রাতে ভাত খেয়ে ঘুমাতে যাওয়ার আগে প্রাকৃতিক কাজ সারতে ঘর থেকে বের হলে মুখোশধারী অস্ত্রের মুখে তাকে জিম্মি করে পাহাড়ে নিয়ে যায়। তাকে টেনেহিঁচড়ে পাহাড়ের দিকে নিয়ে যাবার সময় সে চিৎকার করে উঠে। এ সময় বাড়ির লোকজন বের হয়ে টচ লাইটের আলোতে দেখতে পান মুখোশধারী কিছু লোকজন হাসিমকে পাহাড়ের দিকে নিয়ে যাচ্ছে। তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার পর আজ সোমবার সকাল সাড়ে ৯টায় একটি মোবাইল নম্বর থেকে কল আসে। কল দিয়ে অপহরণকারীরা ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। কিন্তু হাসিম হতদরিদ্র পরিবারের ছেলে। তার বাবার এতো টাকা নেই। এরপরও ৩০ হাজার টাকা দিবে বলেছে হাসিমের বাবা আব্দুর রহিম।

তিনি আরও বলেন, ‘আমাদের এলাকায় রাত-বিরাতে অপহরণের ঘটনা দিনদিন বেড়েই চলছে। কিছুদিন আগেও পাশের এলাকার লোক পাহাড়ে কঞ্চি কাটতে গেলে সেখান থেকে অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে মুক্তিপণ দিয়ে ফিরে আসে। এভাবেই ভয়-আতঙ্কে যাচ্ছে আমাদের সময়।’

বাহারছড়া ইউনিয়ন পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. মশিউর রহমান বলেন, ‘বাহারছড়ার নোয়াখালী পাড়ায় এক ব্যক্তিকে রাতে দুর্বৃত্তরা তুলে নিয়ে গেছে এমন খবর শুনেছি। সেখানে পুলিশের একটি টিম পাঠিয়রছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

/তারেকুর/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়