ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ভৈরবে ট্রেন দুর্ঘটনা

ঢাকা-সিলেট-চট্টগ্রাম ও ময়ময়নসিংহ রুটে রেল যোগাযোগ বন্ধ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৪, ২৩ অক্টোবর ২০২৩   আপডেট: ২১:৩৭, ২৩ অক্টোবর ২০২৩
ঢাকা-সিলেট-চট্টগ্রাম ও ময়ময়নসিংহ রুটে রেল যোগাযোগ বন্ধ

কিশোরগঞ্জের ভৈরবে ‘এগার সিন্দুর গোধুল’ ট্রেনকে একটি মালবাহী ট্রেন পেছন থেকে ধাক্কা দিয়েছে। এতে ঢাকা-সিলেট-চট্টগ্রাম ও ময়মনসিংহ রুটে রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে। ওই দুর্ঘটনায় এখন পর্যন্ত ২০ জন মারা গেছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সোমবার (২৩ অক্টোবর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের মাষ্টার জসিম উদ্দিন ও ময়মনসিংহের রেলওয়ে থানার সহকারী উপপরিদর্শক এসআই একরামালু হক এতথ্য নিশ্চিত করেছেন। 

আরও পড়ুন: ভৈরবে যাত্রীবাহী ট্রেনকে মালবাহী ট্রেনের ধাক্কা, নিহত ২০

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের মাষ্টার জসিম উদ্দিন বলেন, ভৈরবে ট্রেন দুর্ঘটনার কারণে ঢাকাগামী সব ট্রেন বিভিন্ন জায়গায় আটকে আছে। চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘কর্ণফুলি’ ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়ায় রয়েছে। সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তনগর ‘জয়ন্তিকা এক্সপ্রস’ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পাঘাচন স্টেশন দাঁড় করানো আছে। এছাড়াও চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ‘মহানগর এক্সপ্রেস’ ট্রেনটি জেলার কসবা উপজেলার ইমামবাড়ি স্টেশনে অবস্থান করছে। 

তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত ট্রেনটির উদ্ধার কাজ শেষ হলেই বিভিন্ন স্টেশনে আটকে থাকা ট্রেনগুলো গন্তব্যে ছেড়ে যাবে। কখন নাগাদ লাইন ক্লিয়ার হবে সেটা এই মুহূর্তে বলা যাচ্ছে না।

এএসআই একরামালু হক জানান, ময়মনসিংহে এখন কোনো ট্রেন আটকা নেই। ময়মনসিংহ-চট্টগ্রাম রুটে বর্তমানে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

মাইনুদ্দিন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়