ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

সরানো হলো ক্ষতিগ্রস্ত বগি, ট্রেন চলাচল স্বাভাবিক

কিশোরগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৯, ২৪ অক্টোবর ২০২৩   আপডেট: ০৯:১৯, ২৪ অক্টোবর ২০২৩
সরানো হলো ক্ষতিগ্রস্ত বগি, ট্রেন চলাচল স্বাভাবিক

কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনার পর ক্ষতিগ্রস্ত বগিগুলো রেললাইন থেকে সরিয়ে ফেলা হয়েছে। উদ্ধার কাজ সমাপ্ত ঘোষণা করায় শুরু হয়েছে ট্রেন চলাচল।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার মো. ইউসুফ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, ভয়াবহ এ দুর্ঘটনার প্রায় ৮ ঘণ্টা পর উদ্ধার কাজ শেষ হয়। এরপর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। সোমবার রাত ১০টা ৪০ মিনিটে ঢাকা থেকে সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেন ভৈরব রেলওয়ে স্টেশন দিয়ে অতিক্রম করেছে। এরপর রাতে আরও ৩টি ট্রেন স্টেশনটি অতিক্রম করেছে। 

এদিকে, কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আবুজার গিফারি বলেন, আশঙ্কা ছিল বগির নিচে আরও মরদেহ থাকতে পারে। কিন্তু নতুন করে কোনো মরদেহ পাওয়া যায়নি।

এর আগে বিভিন্ন সূত্রে ২৪ জন যাত্রীর মৃত্যুর খবর পাওয়া গেলেও সরকারিভাবে কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ ১৭ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেন।

তবে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত হাসপাতালে ১৮ জনের মরদেহ আনা হয়েছে। এর মধ্যে ১৫টি মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের মধ্যে বেশিরভাগ রোগী চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও ভর্তি আছে আরও ৩ জন। এছাড়া, অবস্থার অবনতি হওয়ায় বেশ কয়েকজন রোগীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রুমন চক্রবর্তী/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়