ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

গোপালগঞ্জে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ২৪ অক্টোবর ২০২৩   আপডেট: ১০:০০, ২৪ অক্টোবর ২০২৩
গোপালগঞ্জে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জে মাছভর্তি পিকআপ ও জিএস পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ৮ জন।

মঙ্গলবার (২৪ অক্টোবর) ভোরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুরে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো. শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার বিরামের কান্দি গ্রামের ফজল আলীর ছেলে পিকআপ চালক শফিক (২৫) ও একই গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে মাছ ব্যবসায়ী লায়েক শেখ (৪৫)।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো. শরিফুল ইসলাম জানান, কোটালীপাড়া থেকে একটি পিকআপে মাছ ভর্তি করে ঢাকা যাচ্ছিলেন। এসময় পিকআপটি ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার গোপীনাথপুরে পৌঁছালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা খুলনাগামী জিএস পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাস ও পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই পিকআপের দুইজন নিহত ও ৮ জন আহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পিকআপের সামনের অংশ কেটে নিহতদের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ দূ্র্ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়কে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ থাকে।

তিনি আরও জানান, আহতদের মধ্যে বাসের হেলপারকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ জব্দ করা হয়েছে।

বাদল সাহা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়