ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

ময়মনসিংহে প্রিন্সসহ বিএনপির ১৪৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ১ নভেম্বর ২০২৩  
ময়মনসিংহে প্রিন্সসহ বিএনপির ১৪৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সৈয়দ এমরান সালেহ প্রিন্স (বামে) ও আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ (ডানে)

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও ময়মনসিংহ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দসহ ১৪৫ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাইজুল ইসলাম বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ১২০ জনকে আসামি করে বিস্ফোরক আইনে মামলা করেন।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের প্রথম দিন সকালে নগরীর পাটগুদাম ঢাকা রেললাইনের পূর্ব পাশে বিআরটিসি বাস কাউন্টারের সামনে রাস্তার ওপর বেআইনিভাবে অবস্থান নেন বিএনপির নেতাকর্মীরা। এ সময় তারা ককটেল বিস্ফোরণসহ দাঙ্গা হাঙ্গামা সৃষ্টি করেন এবং গাড়ি ভাঙচুর করেন।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে বিএনপির নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ঘটনাস্থল থেকে ৪টি ককটেলের বিস্ফোরিত অংশ, যানবাহনের ২৫টি গ্লাসের ভাঙা টুকরা ও ৩৪টি ইটের টুকরা জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার অভিযান চলছে।

মিলন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়