ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় উপ-সহকারী কৃষি কর্মকর্তার আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫২, ২ নভেম্বর ২০২৩  
ব্রাহ্মণবাড়িয়ায় উপ-সহকারী কৃষি কর্মকর্তার আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় আফসানা হক সাথী (৩৩) নামের এক উপ-সহকারী কৃষি কর্মকর্তা আত্মহত্যা করেছেন। বুধবার (১ নভেম্বর) রাত ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আফসানা হক সাথী আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের ফজলুল হকের মেয়ে ও নাটাই দক্ষিণ ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

সাথীর বাবা ফজলুল হক বলেন, ২০১১ সালে বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের আলী হায়দারের ছেলে ইমরান খান সবুজের সঙ্গে সাথীর বিয়ে হয়। তবে বিয়ের পর থেকে সবুজ যৌতুকের জন্য সাথীকে একাধিকবার মারধর করেছে। এছাড়া, সবুজ অন্য নারীদের প্রতি আসক্ত ছিল। সব জেনেও সাথী দুটি সন্তানের কথা ভেবে স্বামীর সংসার করছিল।

তিনি বলেন, সম্প্রতি সবুজ আবার পরকীয়ায় লিপ্ত হয়। এসব নিয়ে সাথীর সঙ্গে প্রায়ই ঝগড়া করত সবুজ। বুধবার সাথীর সঙ্গে সবুজের ঝগড়া হয়। স্বামীর অত্যাচার সইতে না পেরে কেরি পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সাথী। দ্রুত সাথীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসাইন বলেন, ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

রুবেল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়