ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

লিবিয়ায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩১, ৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১৩:৪৮, ৩ নভেম্বর ২০২৩
লিবিয়ায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

জগদীশ চন্দ্র দাস। ফাইল ফটো

লিবিয়ায় জগদীশ চন্দ্র দাস (৩৫) নামের এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করা হয়েছে। জগদীশ চন্দ্র দাস নোয়াখালী সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের সাহাজীরহাট দাস পাড়ার গোকুল চন্দ্র দাসের ছেলে।

শুক্রবার (৩ নভেম্বর) সকালে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, গতকাল বাংলাদেশ সময় দুপুরে লিবিয়ার সাফা এলাকায় তাকে গুলি করে হত্যা করা হয়।

নিহতের বাবা গোকুল চন্দ্র দাস বলেন, জগদীশ প্রায় ছয় বছর আগে জীবিকার তাগিদে লিবিয়া যায়। সেখানে সে মালিকের অধীনে সবজিখেত ও নার্সারিতে কাজ করত। কয়েকদিন আগে মালিকের ভাতিজার ছাগলের পাল জগদীশের নার্সারির প্রচুর গাছ নষ্ট করে। এ ঘটনায় ভাতিজার কাছে অভিযোগ করে জগদীশ।

তিনি আরও বলেন, গতকাল দুপুরে মালিকের ভাতিজা তার কয়েকটি ছাগল খুঁজে পাচ্ছে না বলে জগদীশের দিকে অভিযোগ করে। এ নিয়ে বাকবিতণ্ডা হয়। হঠাৎ মালিকের ভাতিজা জগদীশকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান বলেন, জগদীশের পরিবার থেকেই মৃত্যুর বিষয়টি জেনেছি।

সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিসান বিন মাজেদ বলেন, বিষয়টি আমাদের জানানো হয়নি। তবে, নিহতের পরিবার সহযোগিতা চাইলে আমরা সব ধরনের সহযোগিতা করব।

সুজন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়