ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

শ্রমিকদের ছোড়া ইটে পুলিশের এএসপিসহ আহত ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ৪ নভেম্বর ২০২৩   আপডেট: ১৪:১৯, ৪ নভেম্বর ২০২৩
শ্রমিকদের ছোড়া ইটে পুলিশের এএসপিসহ আহত ২

গাজীপুর সদর উপজেলার নতুন বাজার এলাকায় বেতন বাড়ানোর দাবিতে আন্দোলন করে পোশাক শ্রমিকরা। এসময় শ্রমিকরা মহাসড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ তাতে বাঁধা দেয়। এতে তারা উত্তেজিত হয়ে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে।

শ্রমিকদের ছোড়া ইটে শিল্প পুলিশের এএসপিসহ এক পরিদর্শক আহত হয়েছেন। শনিবার (৪ নভেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সাত দিন ধরে বেতন বৃদ্ধির দাবিতে আন্দোলন করে আসছেন শ্রমিকরা। শনিবার সকালে সদর উপজেলার নতুন বাজার এলাকার এসএম নিট গার্মেন্টসের শ্রমিকরা আন্দোলন শুরু করেন। এসময় আন্দোলনরত শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ তাতে বাধা দেয়। এসময় উত্তেজিত শ্রমিকরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়তে থাকে।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে সাউন্ড গ্রেনেড, টিয়ারসেল নিক্ষেপ করলে শ্রমিকরা ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় শ্রমিকদের ছোড়া ইটের আঘাতে গাজীপুর শিল্প পুলিশ-২ এর শ্রীপুর সাব-জোনের সহকারী পুলিশ সুপার মো. আসাদ, পরিদর্শক আব্দুর নুরসহ কয়েকজন আহত হন।

শিল্প পুলিশ-২ গাজীপুর এর শ্রীপুর সাব-জোনের সহকারী পুলিশ সুপার মো. আসাদ বলেন, প্রথমে আমরা শ্রমিকদের বোঝানোর চেষ্টা করি। কিন্তু তারা কথা না শুনে মহাসড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ তাতে বাধা দেয়। এসময় উত্তেজিত শ্রমিকরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে আমিসহ পরিদর্শক আব্দুর নুর আহত হই।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়