ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

টঙ্গীতে ট্রাকে ট্রেনের ধাক্কা, যাত্রীর কব্জি বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ৬ নভেম্বর ২০২৩   আপডেট: ১০:৪৩, ৬ নভেম্বর ২০২৩
টঙ্গীতে ট্রাকে ট্রেনের ধাক্কা, যাত্রীর কব্জি বিচ্ছিন্ন

গাজীপুরের টঙ্গীতে ট্রাকে ট্রেনের ধাক্কায় এক যাত্রীর এক হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। রোববার (৫ নভেম্বর) রাত ১০টার দিকে টঙ্গীর মধুমিতা রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালককে আটক করেছে রেলওয়ে ফাঁড়ি পুলিশ।

আহত যাত্রী মাজেদ খান (৩৫) সিলেট কুলাউড়ার ইসহাক খানের ছেলে। আটক ট্রাকচালকের নাম আনোয়ার হোসেন (৩৮)। টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ছোটন শর্মা বলেন, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও চালককে আটক করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী উপবন এক্সপ্রেস ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনের কাছাকাছি মধুমিতা রেলক্রসিং পার হওয়ার সময় একটি ট্রাককে ধাক্কা দেয়। এসময় ট্রেন যাত্রী মাজেদের বাম হাত ট্রেনের জানালার বাইরে থাকায় কব্জি বিচ্ছিন্ন হয়ে পড়ে যায়। পরে ট্রেনের চালক ট্রেন থামিয়ে আহত মাজেদকে ট্রেন থেকে নিচে নামালে স্থানীয়রা দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

টঙ্গী রেলওয়ে স্টেশনের মাস্টার রাকিবুর রহমান বলেন, একটি ট্রাক রেললাইনের ওপর উঠে পড়লে ট্রাকটিকে ধাক্কা দেয় ট্রেন। পরে এক যাত্রীর হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়