ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

রামদা হাতে যুবলীগ নেতার মিছিল, ভিডিও ভাইরাল

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ৬ নভেম্বর ২০২৩   আপডেট: ১৩:০৩, ৬ নভেম্বর ২০২৩
রামদা হাতে যুবলীগ নেতার মিছিল, ভিডিও ভাইরাল

পটুয়াখালীর রাঙ্গবালীতে রামদা (দেশি অস্ত্র) হাতে মিছিল করেছেন কাওসার ফরাজী নামের এক যুবলীগ নেতা। এ ঘটনার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।

গত ২৯ অক্টোবর উপজেলার মৌডুবী বাজারে বিএনপি-জামায়াতের হরতালবিরোধী কর্মসূচিতে এ ঘটনা ঘটে। কাওসার ফরাজী মৌডুবি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

রামদা হাতে যুবলীগ নেতার মিছিল করার ৬ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করেন ওই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগ কর্মী আরিফ রহমান। বিএনপি-জামায়াতের উদ্দেশ্যে করে ভিডিওর ক্যাপশনে তিনি লিখেন, ছোট একটি সতর্কবার্তা।

বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা সৃষ্টি হলে ভিডিওটি তিনি ফেসবুক থেকে সরিয়ে ফেলেন। এদিকে, রামদা হাতে নিয়ে যুবলীগ নেতার মিছিল করার বিষয়টিকে অতি উৎসাহী কর্মকাণ্ড বলছেন আওয়ামী লীগের কেউ কেউ।

ভিডিওতে দেখা যায়, বিএনপি-জামায়াতের হরতালবিরোধী কর্মসূচির অংশ হিসেবে মৌডুবি বাজারে একটি  মিছিল করা হয়। মিছিলের নেতৃত্ব দিচ্ছিলেন যুবলীগ নেতা কাওসার ফরাজী ও ছাত্রলীগের সাবেক নেতা আরিফ রহমান। এসময় রামদা উঁচিয়ে মিছিল করতে দেখা যায় যুবলীগ নেতা কাওসারকে।

এ বিষয়ে মৌডুবি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কাওসার ফরাজী বলেন, বিএনপি-জামায়াত সবকিছু করে। আমরা যদি এটুকুও না করি, তাহলে আর কি করব। যা করেছি দলের জন্য করেছি।

রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন বলেন, বিষয়টি জানা নেই। তবে, এ ধরনের ঘটনা একেবারেই কাম্য নয়। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, ভিডিওটি দেখেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

ইমরান/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়