ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘সংসদ নির্বাচন আসলেই বিএনপি-জামায়াত অরাজকতা করে’

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৯, ৬ নভেম্বর ২০২৩  
‘সংসদ নির্বাচন আসলেই বিএনপি-জামায়াত অরাজকতা করে’

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ফলেই বাংলাদেশের অগ্রগতি সম্ভব হয়েছে। উন্নয়নের এই অগ্রযাত্রা স্তব্ধ করার জন্য যখনই জাতীয় সংসদ নির্বাচন আসে ঠিক তখনই বিএনপি-জামায়াত দেশে অরাজকতা সৃষ্টি করে। যে দলটি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে, তারাই নাকি জনগণের অধিকার প্রতিষ্ঠা করবে। বাংলাদেশ আওয়ামী লীগ অতীতেও অনেক সংকট অতিক্রম করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়েছে, ভবিষ্যৎ এ ধারা অব্যাহত থাকবে।’

সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যায় কুমিল্লা নগরীর টাউন হল অডিটোরিয়ামে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

দেশের ক্রান্তিকালে আইনশৃঙ্খলা রক্ষায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভূমিকার প্রশংসা করে মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও আনসার বাহিনীর প্রতি সদয় ছিলেন।

তিনি আরও বলেন, যারা আজকে বাংলাদেশের গণতন্ত্র ও মানবাধিকার নিয়ে কথা বলছে তারা কীভাবে গাজা ও ফিলিস্তিনে নির্বিচারে বেসামরিক নারী ও শিশুদের হত্যায় সহযোগিতা করে। মন্ত্রী প্রশ্ন রেখে বলেন, গাজা কি মানবাধিকার আওতার বাইরে?

মো. তাজুল ইসলাম দেশের অব্যাহত অগ্রগতি বজায় রাখতে সবাইকে দৃঢ়সংকল্প নেওয়ার আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও বাংলাদেশ আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে। যারাই অগ্নি সন্ত্রাস ও দেশের মানুষের বিরুদ্ধে দাঁড়াবে তাদের প্রতিহত করতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা রেঞ্জের কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়ালের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান, পুলিশ সুপার আব্দুল মান্নান প্রমুখ।

রুবেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়