ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

প্রবীণদের ফুটবল খেলায় উচ্ছ্বসিত হাজারো দর্শক

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৮, ৭ নভেম্বর ২০২৩  
প্রবীণদের ফুটবল খেলায় উচ্ছ্বসিত হাজারো দর্শক

নীলফামারীর ডোমার উপজেলার বামুনিয়ায় ৫০ উর্ধ্ব ব্যক্তিদের অংশগ্রহণে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার জব্বার মিয়ার মাঠে ‘সম্মিলিত প্রয়াস’ নামের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে এ খেলার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার। 

খেলায় অংশগ্রহণ করে সন্দেশ একাদশ ও যমুনেশ্বরী একাদশ। নির্ধারিত সময়ে ম্যাচটি গোলশূন্য ছিল। পরে টাইব্রেকারে যমুনেশ্বরী একাদশতে ২-০ গোলে পরাজিত করে সন্দেশ একাদশ।

বামুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমিনুর রহমানের সভাপতিত্বে জেলা পরিষদ চেয়ারম্যান মমতাজুল হক ম্যাচটি উদ্বোধন করেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, গোমানাতি কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, সাবেক চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান বুলেট প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।  

সম্মিলিত প্রয়াসের সভাপতি সম্রাট ইসলাম বলেন, মধ্যবয়সী ও প্রবীণ ব্যক্তিরা শরীর চর্চা করে নিজেদের স্বাস্থ্য যাতে ঠিক রাখতে পারেন সে কারণেই মূলত এই উদ্যোগ। 

খেলা দেখতে আসা রুবেল রিমন নামে এক তরুণ জানান, এতোদিন আমরা খেলতাম, আমাদের মুরব্বিরা খেলা দেখতেন। আজ তারা মাঠ জুড়ে দাপিয়ে বেড়িয়েছেন আর আমরা তাদের খেলা উপভোগ করেছি। সত্যিই অসাধারণ লেগেছে তাদের খেলা দেখে। 

নাঈম ইসলাম নামের অপর এক যুবক বলেন, খেলা দেখে আমরা সবাই খুবই মুগ্ধ। সবাই খুব ভালো খেলছে। তবে, অনেকেই গোল বারের সামনে বল পেয়েও গোল দিতে পারছিলেন না। সে সময় দর্শকরা আরও বেশি মজা পেয়েছে। খেলাটি সত্যিই অসাধারণ ছিল। 

বিশেষ অতিথি তোফায়েল আহমেদ বলেন, খেলাধুলাই পারে তরুণ ও যুবকদের মাদক ও অন্যায় কাজ থেকে দূরে রাখতে। এজন্য আমি সব সময় খেলাধুলার সঙ্গে যুক্ত থাকি । 

উদ্বোধক অ্যাডভোকেট মমতাজুল হক বলেন, প্রবীণদের ফুটবল ম্যাচটি দেখে আমি অভিভূত। দর্শকের উপস্থিতি এবং আগ্রহ দেখে আরও অভিভূত হয়েছি। 

প্রধান অতিথি সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার বলেন, প্রবীণদের খেলা দেখে আমি অভিভূত। সমাজের তরুণ বিপথগামীদের খেলার মাঠে ফিরে আসার আহ্বান জানাচ্ছি আমি। 

সিথুন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়