ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে: পাপন

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৭, ৯ নভেম্বর ২০২৩  
সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে: পাপন

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা কাউকে ভয় পায় না। বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার জবাব দেওয়া হবে। সারা দেশে বিএনপি তৃতীয় দফা অবরোধ কর্মসূচি দিয়ে নিজেরাই মাঠে নেই। সন্ত্রাস-নৈরাজ্যের জন্যই এসব কর্মসূচি দিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করাই তাদের মূল উদ্দেশ্য।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকারকে কোনো অপশক্তির মাধ‌্যমে দেশে সন্ত্রাসী কার্যক্রম সৃষ্টি করে কিছুই করতে পারবে না। আমরা সত্যের পথে আছি, দেশের জনগণ আমাদের সঙ্গে আছেন। সেই সাহসে আমরা এগিয়ে যাচ্ছি।

এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এখনই নির্বাচনের প্রস্তুতি নিন। কয়েকদিনের মধ্যেই তফসিল ঘোষণা করা হবে। নৌকাকে বিজয়ী করতে মাঠে নেমে কাজ করুন। সকল নেতাকর্মীকে চোখ-কান খোলা রাখতে হবে। কারণ বিএনপি-জামায়াত যেকোনো সময় চোরাগোপ্তা হামলা করতে পারে।

সমাবেশে অন‌্যান‌্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের একান্ত সচিব মোল্লা শাখাওয়াত হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবুল মনসুর প্রমুখ।
শান্তি সমাবেশে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ দলের বিভিন্ন অঙ্গ সংগঠন, পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রুমন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়