ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘যে মায়ের সেবা করতে পারেন না, তিনি কিভাবে দেশের সেবা করবেন’

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৮, ১০ নভেম্বর ২০২৩  
‘যে মায়ের সেবা করতে পারেন না, তিনি কিভাবে দেশের সেবা করবেন’

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, ‘নির্বাচনে কোনো দল আসুক না আসুক সেটা বিষয় নয়, সাধারণ মানুষকে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার সুযোগ করে দিতে হবে। বিএনপি বলে, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া তারা নির্বাচন অংশ নেবে না। নির্বাচন চলাকালীন সময়ই নির্বাচন কমিশনই তত্ত্বাবধায়ক সরকার। কিন্তু আমাদের দেশে সে অবস্থা নেই। লন্ডনে থাকেন তারেক রহমান। যে সন্তান দেশে এসে মায়ের সেবা করতে পারেন না, তিনি কিভাবে দেশের সাধারণ মানুষের সেবা করবেন।’ 

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় প্রধান বক্তা হিসেবে তিনি এ কথা বলেন। সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী।

কালিহাতী আর এস পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে আয়োজিত সভায় বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেন, গত ২৮ অক্টোবরের পর বিএনপি হেরে গেছে। তারা আন্দোলনের নামে গাড়িতে আগুন দিয়েছে। পুলিশ পিটিয়ে মেরেছে। তাদের পেছনে সাধারণ মানুষ নেই। 

তিনি আরও বলেন, আমি এমন দেশ চাই না, এমন দেশের জন্য আমি যুদ্ধ করেনি যে দেশে মা বোনের ইজ্জত রক্ষা হয় না। যে দেশে সাধারণ মানুষের ওপর জুলুম করা হয়। আমি এখনও বেঁচে আছি। এমন দেশ দেখতে চাই, যে দেশে সাধারণ মানুষের ওপর জুলুম অত্যাচার করা হয় না।

কালিহাতী কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি লুৎফর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়সার, কৃষক শ্রমিক জনতা লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সংঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস ও সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী।

কাওছার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়