ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪২, ১১ নভেম্বর ২০২৩   আপডেট: ০৯:১৫, ১১ নভেম্বর ২০২৩
নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, নির্বাচনের প্রস্তুতি নিয়ে নৌকাকে আবারও বিপুল ভোটে জয়ী করুন। মনে রাখবেন একাত্তরের পরাজীত শক্তি নির্বাচনকে বানচাল করতে চায়। তারা বাংলাদেশের উন্নয়ন ও দেশের মানুষকে ভালবাসে না। ফলে তারা দেশের উন্নয়ন চায় না।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে মাগুরায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শ্রীপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে উন্নয়ন জনসভায় এসব কথা বলেন তিনি। 

প্রতিমন্ত্রী বলেন, আমরা এখন প্রত্যেক সূচকে এগিয়ে যাচ্ছি। দেশের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

পরপর তিন মেয়াদে সরকার গঠন করেছে আওয়ামী লীগ উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, ২০২৪ সালের জানুয়ারিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বাদশ সংসদ নিবাচন। এ নির্বাচনে নৌকাকে আবারও বিজয়ী করে সরকার গঠন করতে সহযোগিতা অব্যাহত রাখুন।

মাগুরার দুটি আসন আওয়ামী লীগের ঘাটি উল্লেখ করে তিনি বলেন, মাগুরার সেই উপনির্বাচনের কথা দেশবাসী ভুলে যায়নি। আওয়ামী লীগ এরপর এককভাবে এ আসনে বিজয়ী হয়ে আসছে। এবারও আমরা বিপুল ভোটে জয়ী হবো।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসের বাবলু, সহ সভাপতি মুন্সি রেজাউল ইসলাম ও সৈয়দ শরিফুল ইসলাম।

উন্নয়ন জনসভায় শ্রীপুর আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শাহীন/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়