ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৪

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৩, ১১ নভেম্বর ২০২৩   আপডেট: ১০:৩৬, ১১ নভেম্বর ২০২৩
মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৪

মাদারীপুরে সংবাদকর্মীর বসতঘরসহ ১৫টি ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ সময় ককটেলেরও বিস্ফোরণ ঘটানো হয়েছে। হামলায় আহত হয়েছেন অন্তত ৪ জন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। 

শুক্রবার (১০ নভেম্বর) রাত ৯ টার দিকে মাদারীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের পাকদী এলাকায় ঘণ্টাব্যাপী এই হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে মাদারীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের পাকদী এলাকার নজরুল মোল্লার সাথে একই এলাকার মাসুদ কারিগরের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জেরে রাতে দেশীয় অস্ত্রশস্ত্র ও লোকজন নিয়ে মাসুদ হামলা চালায় নজরুলের বাড়িতে। এ সময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরনের ঘটনাও ঘটে। পরে নজরুলের সমর্থিতদের ১৪টি বসতঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ওঠে। একই সময় পাশে থাকা মোহনা টিভির জেলা প্রতিনিধি আরিফুর রহমান মোল্লার বসতঘরও ভাঙচুর করা হয়। হামলায় আহত হয়েছেন অন্তত ৪ জন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির জানান, জমি নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।ভুক্তভোগীদের অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়