ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ধ্বংসাত্মক কাজ করলে প্রচলিত আইনে ব্যবস্থা: এলজিআরডি মন্ত্রী

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ১১ নভেম্বর ২০২৩  
ধ্বংসাত্মক কাজ করলে প্রচলিত আইনে ব্যবস্থা: এলজিআরডি মন্ত্রী

নির্বাচনে না এসে কোনো দল যদি ধ্বংসাত্মক কাজ করার চেষ্টা করে তাহলে রাষ্ট্রের প্রচলিত আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শনিবার (১১ নভেম্বর) হবিগঞ্জ পৌর পৌর শ্মশানঘাট এলাকায় উন্নয়ন ও শান্তি সমাবেশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। হবিগঞ্জ পৌরসভা এই সভার আয়োজন করে।

মন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী দেশ পরিচালিত হয়। দেশের জনগণের স্বার্থে নির্বাচন অপরিহার্য। সাংবিধানিক বাধ্যবাধকতা থাকার কারণে নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ গ্রহণের জন্য সব রাজনৈতিক দলের স্বাধীনতা আছে। নির্বাচন কমিশন সব দলকে নির্বাচনে অংশ নেওয়া আহ্বান জানিয়েছে। কোনো দল যদি অংশগ্রহণ না করে ধ্বংসাত্মক কাজ করার যদি চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন দেশ এবং বিদ্যুতের উন্নয়ন নিয়ে কোনো চিন্তা করেনি। কিন্তু আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের বিপ্লব ঘটিয়েছে। বিদ্যুতের ব্যাপক উন্নয়ন করেছে। শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আলি আখতার হোসেন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, এলজিইডি হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী ফরিদুল ইসলাম, সিনিয়র সহকারী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী প্রমুখ। পরে মন্ত্রী জেলার বানিয়াচংয়ে যান। সেখানে তিনি উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন।

মামুন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়